• E-paper
  • English Version
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৭:৪২ পূর্বাহ্ন



কোটা আন্দোলনের নেতা তারিক নিখোঁজ

  • আপডেট টাইম : সোমবার, ১৬ জুলাই, ২০১৮
  • ১০৫ বার পঠিত
কোটা আন্দোলনের নেতা তারিক নিখোঁজ
কোটা আন্দোলনের নেতা তারিক নিখোঁজ

এবার কোটা সংস্কার আন্দোলনের নেতা মো. তারিক রহমানকে তুলে নিয়ে গিয়েছে বলে দাবি করছেন তার পরিবারের লোক। গত শনিবার সন্ধ্যা থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে দাবি তাদের। কোটা সংস্কার আন্দোলনে জড়িত থাকার জন্যই তাকে তুলে নেওয়া হয়ে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে ।

তারিক রহমান কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের এমবিএ শিক্ষার্থী ও কোটা আন্দোলন সংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ।

জানা যায়যে, গতকাল রোববার রাতে তারিকের মা মোছাম্মৎ শাহানা বেগম মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করতে যান। কিন্তু তারিকের নিখোঁজ হওয়ার ঘটনাস্থল ওই থানাধীন না হওয়ায় পরে তারা রাত সোয়া বারোটার দিকে শাহবাগ থানায় যান। থানা থেকে তাদের একদিন অপেক্ষা করতে বলে, তারিকের নাম, ঠিকানা লিখে রাখেন।

 

এদিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, এ সম্পর্কে তিনি কিছু জানেন না। তবে তাদের থানায় জিডি বা মামলা করা হলে বিষয়টি তদন্ত করবেন।কোটা সংস্কার আন্দোলনের নেতা মো. তারিক রহমানকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে দাবি করছেন তার পরিবারের লোকজন। গত শনিবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে তাকে না।

 

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..