• E-paper
  • English Version
  • শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯, ১১:০৪ পূর্বাহ্ন



পঞ্চগরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮
  • ১৪০ বার পঠিত
পঞ্চগরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার
পঞ্চগরে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

পঞ্চগড়ের দেবীগঞ্জে পুকুর থেকে কবিতা রানী নামের এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। কবিতা দেবীগঞ্জ উপজেলার পামুলী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং ডাঙ্গা পাড়া গ্রামের রাজেন্দ্র নাথের মেয়ে।

পরিবারের অভিযোগ, ওই এলাকার সুরুজ আলীর ছেলে আনিসুর রহমান কবিতা রানীকে প্রায় অনেক দিন যাবৎ চলাফেরার পথে বিরক্ত করতো। বুধবার গভীর রাতে তার বড় বোন কবিতাকে ঘরে দেখতে না পেয়ে বাবা-মাকে জানায়। অনেক খোঁজ-খবর করার পর বৃহস্পতিবার( ২৬ জুলাই) সকালে বাড়ির পাশের পুকুরে কবিতার লাশ দেখতে পাওয়া যায়। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা পুকুর থেকে লাশ তুলে বাড়িতে নিয়ে এসে স্থানীয় পুলিশকে খবর দেয়।

কবিতার চাচা ডালিম বলেন, আনিসুর কবিতাকে উত্যক্ত করতো। কবিতাকে হত্যা করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায় এবং বাড়ির পাশের পুকুর থেকে কবিতার লাশ উদ্ধার করে। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে ঘটনার পর থেকে আনিসুর রহমান পলাতক রয়েছে। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

দেবীগঞ্জ থানার এসআই আনারুল ইসলাম বিষয়টির সত্যতা জাচাই করে জানান, খবর পেয়ে বাড়ি থেকে কবিতা রানীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্তের রির্পোটের উপর ভিত্তি করে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..