• E-paper
  • English Version
  • সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫:৫৪ অপরাহ্ন



শাহবাগে পুলিশি বাধায় আন্দোলন পণ্ড, আটক ৪

  • আপডেট টাইম : রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮
  • ১০ বার পঠিত
শাহবাগে পুলিশি বাধায় আন্দোলন পণ্ড, আটক ৪
শাহবাগে পুলিশি বাধায় আন্দোলন পণ্ড, আটক ৪

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করার দাবিতে রাজধানীর শাহবাগে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের অবস্থান কর্মসূচি পুলিশের বাধায় পণ্ড হয়েছে।

আজ রোববার বেলা পৌনে ১১টার দিকে পুলিশ আন্দোলনকারীদের শাহবাগ মোড় থেকে উঠিয়ে দেয়। এ সময় সেখান থেকে কমপক্ষে পাঁচজনকে গ্রেফতারের অভিযোগ পাওয়া গেছে। শাহবাগে যান চলাচল এখন স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের আহ্বায়ক সঞ্জয় দাস জানান, তাদের পাঁচজনকে আটক করা হয়েছে৷ পাঁচজনই তাদের সংগঠনের যুগ্ম আহ্বায়ক৷ তারা হলেন রিয়ানা হক, সামিয়া, নাদিয়া, নদী ও জোবায়ের। তারা তাদের পরবর্তী কর্মসূচির বিষয়ে শিগগিরই জানাবেন।

বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ যুগ্ম আহ্বায়ক হাসিবুর রহমান জানান, আমরা ৬ বছর ধরে এই অহিংস আন্দোলন করে আসছি। শনিবার দুপুর থেকে রাত এবং রাত থেকে আজ সকাল পর্যন্ত আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম। তবে হঠাৎ পুলিশ আমাদের ওপর হামলা করে ছত্রভঙ্গ করে দেয়।

পুলিশের রমনা জোনের অতিরিক্ত উপ-কমিশনার (ডিসি) আজিজুল হক জানান, সাধারণ মানুষের ভোগান্তির কথা চিন্তা করে রাস্তা থেকে শিক্ষার্থীদের সরিয়ে দেয়া হয়েছে। কাউকে গ্রেফতার হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য একজন নারীসহ চারজনকে আটক করা হয়েছে।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..