• E-paper
  • English Version
  • শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ১২:০৫ পূর্বাহ্ন



ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৭

  • আপডেট টাইম : রবিবার, ৪ নভেম্বর, ২০১৮
  • ১৭ বার পঠিত
ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৭
ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৭

ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে বিরোধীয় জমির ধান কাটা নিয়ে সংঘর্ষে দুই পক্ষের কমপক্ষে ১৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে আটজনের অবস্থা গুরুতর। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়েছে।

রবিবার সকালে আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ ফুটানিবাজার এলাকায় এ সংঘর্ষ হয়।
আহতরা হলেন- সাহিতুন, মিতু, পারুল, মনোয়ারা, গোলাপী, লিলি, আনিসুর, হানিফ, আকবর আলী, শামসুল, আসাদুল, আল মামুন, রাজ্জাক, কাদের, মোতালেব, মোতাহার।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, আউলিয়াপুর ইউনিয়নের বাসিন্দা কাশেম ও তার পরিবারের সাথে দীর্ঘদিন ধরেই জমি নিয়ে বিরোধ চলছিল। সকালে কাশেম ও তার পরিবারের লোকজন জমিতে ধান কাটতে গেলে প্রতিপক্ষ আফাজের লোকজন বাধা দেয়। এতে উভয় পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৭ জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

কাশেম পরিবারের অভিযোগ করে বলেন, আফাজের লোকেরা বিনা কারণে আমাদের পরিবারের উপরে হামলা করেছে। তারা দীর্ঘদিন ধরেই এ নিয়ে সমস্যা করছে। এভাবে আমাদের মারল এটার সুষ্ঠু বিচার চাই।

আহতের মধ্যে পাঁচজনের অবস্থা আশক্সক্ষাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে বলে জানান সদর হাসপাতালের ড. সুব্রত কুমার সেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রওশন আরা বলেন, এখন পর্যন্ত কেউ কোন রকমের অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..