• E-paper
  • English Version
  • সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫:৩০ অপরাহ্ন



দুর্ঘটনা হাত থেকে রক্ষা পেলেন গাভাস্কার-মাঞ্জরেকার

  • আপডেট টাইম : বুধবার, ৭ নভেম্বর, ২০১৮
  • ৩৪ বার পঠিত
দুর্ঘটনা হাত থেকে রক্ষা পেলেন গাভাস্কার-মাঞ্জরেকার
দুর্ঘটনা হাত থেকে রক্ষা পেলেন গাভাস্কার-মাঞ্জদুর্ঘটনা হাত থেকে রক্ষা পেলেন গাভাস্কার-মাঞ্জরেকাররেকার

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের মুহূর্ত। ধারাভাষ্য রুমে ভারতের সাবেক দুই ক্রিকেটার এবং বর্তমান জনপ্রিয় ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার ও সঞ্জয় মাঞ্জরেকার। এরই মধ্যে আচমকাই রুমের কাঁচের দরজা ঝুরঝুর করে ভেঙে পড়ে। বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যান এ দু’জন।

মঙ্গলবার (৬ নভেম্বর) লখনোউয়ে নবনির্মিত স্টেডিয়াম ভারতরত্ন অটল বিহারি বাজপেয়ি আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত-ওয়েস্ট উইন্ডিজের মধ্যকার ম্যাচে এই দুর্ঘটনা ঘটে। এমন ঘটনায় বেশ ভয় পান গাভাস্কর ও মাঞ্জেরকার। সংবাদ মাধ্যমকে জানান, ধারাভাষ্য দিতে ঘরে ঢোকার সময় আচমকাই ভেঙে পড়ে কাঁচের দরজা।

মাঞ্জরেকার বলেন, ‘তাসের ঘরের মতো হঠাৎ ভেঙে পড়ে দরজার কাচ। কপাল ভালো যে আমরা বেঁচে গেছি। কোনোরকম আঘাত লাগেনি। তবে ওই কাঁচের দরজার টুকরো গায়ে পড়লে বড় চোট লাগত।’

মঙ্গলবারের এই ম্যাচ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটের যাত্রা শুরু করে ৫০ হাজার আসনের এই স্টেডিয়ামটি। ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই স্টেডিয়ামের নামকরণ করেন প্রয়াত প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ির নামে।

আন্তর্জাতিক স্বীকৃতির প্রথম দিনেই এমন দুর্ঘটনা নিয়ে সমালচনা ঝড় উঠেছে। শুধু এই ঘটনাই নয়। পুরো ম্যাচেই দেখা গেছে অব্যবস্থাপনা ও অদক্ষতার ছাপ। ছিল না নিয়মিত ইন্টারনেট ও বিদ্যুৎ সংযোগও। ফলে প্রেসবক্সে আগত সংবাদ কর্মীরাও বেশ বিপাকে পড়েন।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..