• E-paper
  • English Version
  • শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০৬:০৮ অপরাহ্ন



বিদ্যুৎ বিল বকেয়া থাকায় নায়ক সোহেল রানার মনোনায়ন বাতিল

  • আপডেট টাইম : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮
  • ৩৬ বার পঠিত
বিদ্যুৎ বিল বকেয়া থাকায় নায়ক সোহেল রানার মনোনায়ন বাতিল
বিদ্যুৎ বিল বকেয়া থাকায় নায়ক সোহেল রানার মনোনায়ন বাতিল

নায়ক সোহেল রানাসহ বরিশাল জেলার ছয়টি সংসদীয় আসনে ৫২ জন প্রার্থীর মধ্যে মোট নয় জন প্রার্থীর মনোনয়ন বাতিল করেছেন জেলা রিটানিং কর্মকর্তা।

বরিশাল-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী চিত্রনায়ক মো. মাসুদ পারভেজ (সোহেল রানা) ও শের-ই বাংলা একে ফজলুল হকের দৌহিত্র স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজুও রয়েছেন।

বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে ১ জন, বরিশাল ২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে ৬ জন এবং বরিশাল ৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে ১ জন ও বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসনে ১ জন প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে।

রবিবার সকাল ৯টা থেকে বিকেল পর্যন্ত বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন বাছাই হয়।

সন্ধ্যা সাড়ে ৫টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে এক সংক্ষিপ্ত বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা এসএম অজিয়র রহমান জানান, মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা আগামী তিনদিনের মধ্যে নির্বাচন কমিশন বরারব আপিল করতে পারবেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, বরিশাল-১ আসনে জাকেরপার্টির প্রার্থী বাদশা মিয়া পৌর ফাঁকি দেওয়ায় তার মনোনয়ন বাতিল করা হয়।

বরিশাল-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী চিত্রনায়ক মাসুদ পারভেজ সোহেল রানার বিদ্যুৎবিল বকেয়া থাকায় তার মনোনয়ন বাতিল করা হয়।

পাশাপাশি এ আসনে সমর্থক ভোটার তালিকায় মৃত ভোটার থাকার কারণে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ রুবিনা আক্তার ও এম মোয়াজ্জেম হোসেন, সমর্থক ভোটার তালিকায় থাকা ভোটারের তথ্য খুঁজে না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী একে ফাইয়াজুল হক রাজু ও স্বতন্ত্র প্রার্থী মো. আনিছুজ্জামান, সমর্থক ভোটার তালিকা না দেওয়ায় স্বতন্ত্র প্রার্থী শাহ আলম মিঞার মনোনয়ন বাতিল করা হয়েছে।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..