• E-paper
  • English Version
  • শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০৫:১৬ অপরাহ্ন



মওদুদ সাহেব ভোট না করলে আমি খুব কষ্ট পাবো : কাদের

  • আপডেট টাইম : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৫৮ বার পঠিত
মওদুদ সাহেব ভোট না করলে আমি খুব কষ্ট পাবো : কাদের
মওদুদ সাহেব ভোট না করলে আমি খুব কষ্ট পাবো : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ ফাঁকা মাঠে গোল দিতে চায় না, একতরফা নির্বাচন চায় না। তিনি নিজ নির্বাচনী এলাকায় বিএনপির হেভিওয়েট প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদ সম্পর্কে বলেছেন, মওদুদ সাহেব নির্বাচন না করলে আমি খুব কষ্ট পাবো।

সোমবার (৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী ওবায়দুল কাদের। আর বিএনপির প্রার্থী দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।এই দুই হেভিওয়েটের লড়াইয়ে জমে উঠেছে নোয়াখালী অঞ্চলের নির্বাচনী রাজনীতি।

এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আমার আসনে বিএনপির হেভিওয়েট প্রার্থী মওদুদ আহমদ।মনোনয়ন যাচাই বাছাইয়ের আগে আমাকে একটি বিশ্বস্ত সূত্র থেকে জানানো হয়েছিল যে, মওদুদের ফরমে কিছু কিছু ত্রুটি আছে, ঘাপলা আছে। আমি তখন মন্তব্য করেছিলাম যে, মওদুদ সাহেব ভোট না করলে আমি খুব কষ্ট পাবো।

ওবায়দুল কাদের প্রতিদ্বন্দ্বিতা করে জিততে চান জানিয়ে বলেন, মওদুদ সাহেব নির্বাচন না করলে আমি কার সঙ্গে নির্বাচন করবো? আমার প্রতিদ্বন্দ্বিতা তো জমবে না।

একাদশ সংসদ নির্বাচন বিশ্বাসযোগ্য ও গ্রহণযোগ্য হোক সেটি আওয়ামী লীগ চায়-জানিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,
‘কাজেই ফাঁকা বুলি, ফাঁকা প্রতিশ্রুতি দিতে চাই না।যা সত্য তাই বলছি, আমরা একটা ক্রেডিবল ইলেকশন করতে চাই। কারণ, গত নির্বাচনে বিএনপি অনুপস্থিত থেকে একটা সমস্যা সৃষ্টি করেছে, আপাতদৃষ্টিতে।

আওয়ামী লীগ এক কথায় বিশ্বাসী-এমনটি জানিয়ে তিনি বলেন, আমাদের তো জনগণের মধ্যেই থাকতে হবে। দলের গুরুত্বপূর্ণ পদে থেকে আমার একটি দায়িত্ব আছে। এখন এক কথা বলব, আজ থেকে ২৬-২৭ দিন পর যদি এর ব্যত্যয় ঘটে, তখন কি হবে। আমরা এক কথায় বিশ্বাসী।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..