• E-paper
  • English Version
  • শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০৫:০৯ অপরাহ্ন



অাবারো নেইমারের ইনজুরি

  • আপডেট টাইম : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ২৪ বার পঠিত
অাবারো নেইমারের ইনজুরি
অাবারো নেইমারের ইনজুরি

ফ্রেঞ্চ লিগ ওয়ানে রোববার রাতের ম্যাচে গোল করেছেন নেইমার। ইনজুরির কারণে খেলা চলাকালেই মাঠ ছাড়তে হয়েছে ব্রাজিলের এই ফরোয়ার্ডকে। যদিও শেষ পর্যন্ত পার পায়নি প্যারিস সেন্ট জামের্ই (পিএসজি)। বোর্ডেক্সর বিপক্ষে ড্রয় হওয়ায় মৌসুমে প্রথমবার পয়েন্ট হারাল ফ্রেঞ্চ সুপার জায়ান্টরা।
এস্তাদিও আটলান্টিকে পিএসজির হয়ে একটি করে গোল করেন নেইমার ও কিলিয়ান এমবাপে। পিছিয়ে থাকা স্বাগতিকরা শেষ পর্যন্ত ২-২ গোলে সমতায় আনতে সক্ষম হয়।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখাতে থাকে পিএসজি। ৩২ মিনিটে এগিয়ে যায় প্যারিসের দলটি। স্বদেশী ডিফেন্ডার দানি আলভেজের বাড়ানো বল থেকে গোল পান নেইমার। এতে চলতি মৌসুমে ১১তম গোলটি আদায় করে নেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার।
বিরতির পর ফিরেই ৫৩তম মিনিটে সমতায় ফেরে বোর্ডেক্স। দলের হয়ে প্রথম গোলটি করেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড জিমি ব্রায়ান্ড। চার মিনিট পর বল পায়ে আসলে ইনজুরি আক্রান্ত হন নেইমার। এ সময় তাকে মাঠ ছাড়তে হয়।
ম্যাচের ৬৬ মিনিটে পিএসজিকে ফের এগিয়ে দেন এমবাপে। তবে ৮৪ মিনিটে বোর্ডেক্স আর্ন্দে কর্নেলিয়াসের গোলে ২-২ গোলে সমতায় ফেরে স্বাগতিকরা।

গেল মাসে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামার কিছুক্ষণ পর ইনজুরিতে পড়তে হয় নেইমারকে।
বোর্ডেক্সের বিপক্ষে ম্যাচের পর দলের সবচেয়ে বড় তারকার ইনজুরি নিয়ে পিএসজি কোচ টমাস টাচেল কথা বলেছেন। তিনি বলেন, আমার মনে হয় এটা আগের ব্যথাটাই।

আগামী বুধবার স্ট্রাসবার্গের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচের আগে নেইমারকে ফিরে পাওয়াটা নিয়েও রয়েছে শঙ্কা। এমনটাই জানিয়েছেন পিএসজি বস।
গেল সপ্তাহে উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের বিপক্ষের ম্যাচে দিয়ে মাঠে ফিরেছিলেন। ২-১ এ জয় পাওয়া ওই ম্যাচে গোল দেয়া ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন ২৬ বছর বয়সী এই তারকা।
ম্যাচের পর নেইমার বলেছিলেন, আমি শত ভাগ ফিট নই। মহাগুরুত্বপূর্ণ ম্যাচ তাই খেললাম।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..