• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯, ০৯:১৯ পূর্বাহ্ন



মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা : আহত ১০

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮
  • ৩৬ বার পঠিত
মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা : আহত ১০
মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা : আহত ১০

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর একটার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার টানারহাট এলাকায় এ হামলার শিকার হন তিনি। এ সময় বহরে থাকা পাঁচটি গাড়ি ভাঙচুর করা হয়। এতে ১০/১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ।

মামুনুর রশিদ জানান, গ্রেফতার হওয়া দলের দুই নেতাকর্মীর স্বজনদের সঙ্গে দেখা করতে টানারহাটের উদ্দেশে রওনা হন মির্জা ফখরুল। পথিমধ্যে তার গাড়িবহরে অতর্কিত হামলা চালানো হয়। এ সময় পাঁচটি গাড়ি ভাঙচুর করা হয়। এতে কমপক্ষে ১০/১৫ জন আহত হন।

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ওই এলাকায় নির্বাচনী পথসভা করছিলেন। এ সময় একদল লোক হামলা চালিয়ে কয়েকটি গাড়ির কাচ ভেঙে দেয়। আওয়ামী লীগের লোকজন এ হামলা চালিয়েছে। তবে তিনি হামলাকারী কারো নাম বলতে পারেননি।

একাদশ নির্বাচনে মির্জা ফখরুল ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ঠাকুরগাঁও থেকে তিনি বগুড়া গিয়ে দুই দিন থেকে ঢাকায় ফিরবেন বলে জানা গেছে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা ২-৩টা গাড়ি ভাংচুর হওয়ার খবর পেয়েছি। তবে কারা গাড়ি ভেঙেছে সেটা তদন্ত সাপেক্ষে বলা সম্ভব।

জেলা যুবদলের সভাপতি চৌধুরি মহিবুল্লাহ আবেনুুর বলেন, উপজেলার ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে অর্ধশতাধিক লোকজন মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা করে।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..