• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৬:৩২ পূর্বাহ্ন



এভাবে গ্রেপ্তার নির্যাতন করলে নির্বাচন করা কঠিন হবে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮
  • ৬৮ বার পঠিত
এভাবে গ্রেপ্তার গ্রেপ্তার নির্যাতন করলে নির্বাচন করা কঠিন হবে
এভাবে গ্রেপ্তার গ্রেপ্তার নির্যাতন করলে নির্বাচন করা কঠিন হবে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং চট্টগ্রাম-১০ (বন্দর-পতেঙ্গা) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, এভাবে গ্রেপ্তার নির্যাতন করলে নির্বাচন করা মুশকিল হয়ে যাবে। আওয়ামী লীগ আসলে কী চায় তা পরিষ্কার করতে হবে। যেভাবে হামলা-মামলা দিয়ে অত্যাচার করছে, তাতে পরিষ্কার তারা নির্বাচন চায় না।

বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর মেহেদিবাগস্থ আমীর খসরুর বাসভবনে ব্রিটিশ সহকারী হাইকমিশনার আবু জাকির সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই কথা বলেন।

আমীর খসরু মাহমুদ বলেন, ‘‘বিএনপি নেতাকর্মীদের যেভাবে গ্রেপ্তার করছে, তাতে নেতা-কর্মীরা নির্বাচন কার্যক্রমে অংশ নিতে পারছে না। এভাবে গ্রেপ্তার হামলা-মামলা চলতে থাকলে নির্বাচন করবো কাকে নিয়ে?’’

আমীর খসরু বলেন, ‘‘গণসংযোগ করার সময় আওয়ামী লীগ এবং ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা করেছে। এভাবে নির্বাচন হবে না। আমার বাসার সামনে থেকে আমার নির্বাচনী প্রস্তাবক ডবলমুলিং থানা বিএনপির সভাপতি সেকান্দরকে গ্রেপ্তার করে নিয়ে গেছে পুলিশ। এমন পরিস্থিতি হলে বাসায় নেতাকর্মীরা আসতে পারবে না। আর আসতে না পারলে নির্বাচন কাকে নিয়ে করবো।’’

ব্রিটিশ সহকারী হাইকমিশনার আবু জাকির সঙ্গে বৈঠকে কী বিষয়ে আলোচনা হয়েছে, এ ব্যাপারে কিছু জানাননি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..