• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯, ০৮:০৯ পূর্বাহ্ন



রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নিহত ৩

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮
  • ৩০ বার পঠিত
রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নিহত ৩
রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নিহত ৩

রাজশাহী মহানগরী ও পুঠিয়ায় পৃথক ট্রাকের ধাক্কায় দুই নারীসহ ৩ ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভ্যানচালকসহ আরো ৫ জন আহত হয়েছেন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার পৌর এলাকার গোপাল হাটি ফকিরপাড়া ঢালান নামক এলাকার ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পুঠিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড ধনঞ্জয়পাড়া গ্রামের ধীরেন বিশ্বাসের স্ত্রী সুরজি বিশ্বাস (৩৫) ও একই গ্রামের সেমল বিশ্বাসের স্ত্রী শিউলি বিশ্বাস (২৫)। আহতরা হলেন, ধনঞ্জয়পাড়া গ্রামের মৃত ধিরু বিশ্বাসের স্ত্রী রমনি বিশ্বাষ (৪০), একই গ্রামের নিরেন বিশ্বাসের স্ত্রী মেরি বিশ্বাস (৩৫), রাবেয়া খাতুন, বিমলা বেগম ও ভ্যানচালক সলিল। আহত রমনি বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ব্যাটারি চালিত ভ্যান পুঠিয়া থেকে তারাপুর যাচ্ছিল। রাজশাহী-নাটোর মহাসড়কের গোপালহাটি ফকিরপাড়ায় ভ্যানের একটি চাকা খুলে যায়। এতে ভ্যানের তিন যাত্রী মহাসড়কের ওপর পড়ে যান। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী মালবাহী ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। তবে পড়ে যাওয়া অপর একজনসহ ভ্যানের সকল যাত্রী ও চালক আহত হন। আহতদের প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হলেও রমনি বিশ্বাসকে আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে থানার ওসি সাকিল উদ্দিন বলেন, ঘাতক ট্রাক আটক করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগরীর নগরীর সিটি বাইপাস টমটমের মোড়ে বালুবাহী ট্রাকের ধাক্কায় পথচারী তোফাজ্জল হোসেন (৫৫) গুরুতর আহত হন। তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মতিহার থানা পুলিশের বাবুচি তোফাজ্জল নগরীর ডিঙ্গাডোবা এলাকার বাসিন্দা ছিলেন।

Facebook Comments



নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..